May 14, 2024, 12:26 am

সংবাদ শিরোনাম :
চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস
১০ জন কে সঙ্গে নিয়ে জাতীয় পার্টির প্রার্থী বাছাইয়ে :এরশাদ

১০ জন কে সঙ্গে নিয়ে জাতীয় পার্টির প্রার্থী বাছাইয়ে :এরশাদ

Please Share This Post in Your Social Media

সিলেট৭ ১নিউজ ডেস্ক:১১ সদস্যর এই বোর্ডেও চেয়ারম্যান থাকছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ; মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু।

এরশাদ দলের গঠনতান্ত্রিক ক্ষমতাবলে এই পার্লামেন্টারি বোর্ড গঠন করেছেন বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন তার প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়।

সুনীল শুভ বলেন, “নির্বাচন শিডিউল ঘোষণার পরই জাতীয় পার্টি তাদের নমিনেশন লিস্ট ঠিক করে ফেলবে।  আগ্রহী সদস্যরা সাক্ষাৎকার দিচ্ছেন। এই সাক্ষাৎকারের ভিত্তিতে পার্লামেন্টারি বোর্ড একটি প্রার্থী তালিকা তৈরি করে দেবে।”

আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে, না কি আওয়ামী লীগের সঙ্গে জোট বেঁদে অংশ নেবে তা এখনও নিশ্চিত নয়। সেটা বিএনপির নির্বাচনে অংশ নেওয়ার উপর নির্ভর করবে বলে ইতোমধ্যে জানিয়েছেন এরশাদ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টি ইতোমধ্যেই দেশব্যাপী গণসংযোগ শুরু করেছে।

গণসংযোগের সময় এরশাদ বলেছেন, প্রার্থী বাছাই করতে গিয়ে স্থানীয় পর্যায়ে গ্রহণযোগ্যতাকে প্রাধান্য দেবে তার দল।

২০ অক্টোবর ঢাকায় জাতীয় পার্টির সমাবেশে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন এরশাদ। তার ১৮ দফার মধ্যে প্রাদেশিক সরকার গঠন করে প্রশাসনের বিকেন্দ্রিকরণ, নির্বাচন পদ্ধতি ও নির্বাচন কমিশনের সংস্কার ও পুনর্গঠন এবং সন্ত্রাস দমনে কঠোর ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি রয়েছে।

রংপুর ও জামালপুরে গণসংযোগ

নির্বাচনী গণসংযোগে এরশাদ দুদিনের সফরে বৃহস্পতিবার দুপুরে রংপুর গেছেন। বিকালে সেখানে খলোয়া ইউনিয়নে এক পথসভায় বক্তৃতা করেন তিনি। সন্ধ্যায় দলের রংপুরের কার্যালয়ে মতবিনিময় সভায় যোগ দেবেন তিনি।

এরশাদের সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য খালেদ আখতার এবং রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, দলের ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর।

এরশাদ শনিবার বিকাল ৩টায় জামালপুরের ইসলামপুরে গুঠাইল হাই স্কুল ও কলেজ মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

জামালপুর সফরে এরশাদের সঙ্গে থাকছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য সুনীল শুভ রায়, খালেদ আখতার।





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd